বৃহস্পতিবার১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
Home / রাজশাহী / এতিমখানায় চিত্রনায়িকা মাহির ভোজ

এতিমখানায় চিত্রনায়িকা মাহির ভোজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস আজ (১৫ আগস্ট)। জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে প্রতিবছর পালন করে এ দিনটি।
আজ বাদ জোহর জাতির পিতার ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীর তানোর থানার মুণ্ডুমালা কওমি মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কোরআন তিলাওয়াত, ১৫০ জন এতিম ও মৌলভিসহ ২০০ জনের মতো মানুষের জন্য ভোজের আয়োজন করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এনটিভি অনলাইনকে মাহিয়া মাহি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে শহীদ হওয়াটা জাতি কখনো মেনে নেবে না। জাতির জনকসহ সবার আত্মার শান্তি কামনায় আমি এ আয়োজন করেছি।’

এর আগে মার্চে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুকে উৎসর্গ করে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ব্লাড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। ছবিতে তিনি জুটি বাঁধবেন মডেল-অভিনেতা ইমনের সঙ্গে।

২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে মাহির অভিষেক। বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। এরই মধ্যে অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। ২০১৯ সালে মাহিকে নিয়ে বই প্রকাশ করেন তাঁর ভক্তরা, বইটির নাম ‘মাহি : দ্য প্রিন্সেস’।