বৃহস্পতিবার১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
Home / চট্টগ্রাম / চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুরকে গ্রেফতার’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুরকে গ্রেফতার’র তীব্র নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সাইফুর রহমানকে গতরাতে ইপিজেড থানা পুলিশ মিথ্যা ও ভিত্তিহীন, গায়েবি মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

এক যৌথ বিবৃতিতে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, সরকার বিরোধী দল ও মতের নেতাকর্মীদের দমন নিপীড়ন এবং কারা অন্তরীণ করণে ব্যস্ত। বিরোধী দলের নেতাকর্মীদের চলা ফেরার কোন স্বাধীনতা নেই, নেই তাদের জীবনের কোন নিরাপত্তা।

গণতান্ত্রিক সকল অধিকার হরণ করে তাদের স্থায়ী ঠিকানা করা হয়েছে কারাগারগুলোতে। দেশ এখন ভয়াল দু:সময় অতিক্রম করছে। আতংক ও জীবনহানির শংকা মানুষের নিত্য সংগী হয়ে দাঁড়িয়েছে। বিরোধী দলের নেতাকর্মীরা এখন সরকারের প্রধান শত্রু। সরকার আইন শৃঙ্খলা বাহিনী এবং আদালতের ঘাড়ে বন্ধুক রেখে তার স্বৈরতান্ত্রিকতার নীল নকশা বাস্তবায়ন করছে। যার প্রকৃষ্ট উদাহরণ সাইফুর রহমানকে গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা। যা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

নেতৃদ্বয় আরও বলেন, সাইফুর রহমান রাজপথের পরীক্ষিত সৈনিক। তাকে এভাবে কারাগারে প্রেরণ করে রাজপথ থেকে দূরে রাখা যাবে না। তিনি আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে গণতন্ত্র পুন:রুদ্ধার আন্দোলনে আবারও সক্রিয় হবেন। নেতৃদ্বয় অবিলম্বে সাইফুর রহমানের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

” স,ব / আর এস “