বৃহস্পতিবার১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
Home / বিশ্ব / ফের অভিনয় করছেন স্বস্তিকা ?

ফের অভিনয় করছেন স্বস্তিকা ?

বিনোদন ডেস্ক : আবার স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে আনুশকা শর্মা?  ইনস্টাগ্রামের চেকইন-এ লেখা ‘ক্লিন স্লেট ফিল্মস’। অর্থাৎ তিনি মুম্বাইয়ে, প্রযোজক অনুশকা শর্মার অফিসে। 

২০১৩ সালে এ প্রযোজনা সংস্থা খোলেন বলিউড অভিনেত্রী আর তার ভাই কর্ণেশ শর্মা।  আর স্বস্তিকা মুখোপাধ্যায়ের এই পোস্টে মন্তব্য করেছেন পরিচালক সত্রাজিৎ সেন। তারও প্রশ্ন, আনুশকা?

কিন্তু সরাসরি এর পাল্টা জবাব দেননি অভিনেত্রী। কিছুটা রহস্য রেখেছেন।

রহস্য করে জবাবের বদলে ৩টি ছবি শেয়ার করেছেন। প্রথমটিতে একটি টেবিল। তাতে, চশমা, কাপ, বড় জলফড়িং-এর মোটিফ সাজানো। রয়েছে বই, স্কেল, অ্যাশট্রে, এসি-র রিমোট… আরও অনেক কিছু। দ্বিতীয়টিতে কফি মগ আর পেন হোল্ডার। তৃতীয়টিতে ২ জনের পা। একজনের পায়ে সবুজ জুতা!

যাবতীয় রহস্য এখানেই। এই জুতাজোড়া নাকি দারুণ পছন্দ স্বস্তিকার। কিন্তু এর মালিক কে?

ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, পরিচালক। ছবিতে দেখানো টেবিল পরিচালকের কাজের জায়গা। সেখানে রাখা মগ, পেন হোল্ডার, জলফড়িং নাকি পরিচালকের প্রিয়। নিজের পছন্দের কথা জানাতেই সত্রাজিৎ ফিরিয়ে জানতে চেয়েছেন জুতাজোড়ার মালকিন কি আনুশকা?

ফের রহস্য। আনুশকা তাহলে কি পরিচালনাতেও আসছেন? যদিও ‘এনএইচ১০’ থেকে ‘বুলবুল’– ক্লিন স্লেট ফিল্মসের ৫টি ছবির পরিচালকই অন্য। যার মধ্যে ‘পাতাললোক’-এ অভিনয় করেছেন স্বস্তিকা। তার অভিনয় দর্শক, সমালোচক প্রশংসিত।

প্রসঙ্গত, স্বস্তিকা-অনন্যা চট্টোপাধ্যায় অভিনীত ‘মোহমায়া’ মুক্তি পাচ্ছে ২৬ মার্চ। এই সিরিজে তিনি মোহ। এসভিএফের এই সিরিজ দিয়েই ওয়েব জগতে প্রবেশ ঘটছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের।

সূত্র: আনন্দবাজার