বৃহস্পতিবার১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
Home / বরিশাল / সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট : সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন মারা গেছেন। বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আ খ ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বিকেলে শেখ হাসিনা এক শোকবার্তায় দুঃসময়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদকের সংগ্রাম এবং সাংগঠনিক দক্ষতার কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে এক শূন্যতার সৃষ্টি হলো।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৫৪ সালে ১৮ জানুয়ারি পটুয়াখালীর গলাচিপায় জন্মগ্রহণ করেন। স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় ১৯৮১-৮৩ সালে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে তিনি ছাত্র রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আওয়ামী লীগের মনোনয়নে পটুয়াখালী-৩ আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন আ খ ম জাহাঙ্গীর হোসাইন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি এমএ ডিগ্রি সম্পন্ন করেছেন। ছাত্রজীবন থেকেই তিনি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

” স,ব/আর,এস”