১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্কুলছাত্রীকে জোর করে চুমুর ভিডিও ভাইরাল, মাদরাসা ছাত্র গ্রেপ্তার

spot_img

দিনাজপুরে দিনেদুপুরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।
জানা যায়, গতকাল রোববার (১৭ মার্চ) সকালে নিজ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান শেষ করে ভুক্তভোগী ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী দিনাজপুর শহরের কালিতলায় চাচার বাসার উদ্দেশ্যে রওনা হয়। এ সময় বালুয়াডাঙ্গা এলাকার আরিফুল ইসলামের ছেলে সাখাওয়াত হোসেন (২০) নামের এক হাফিজিয়া মাদরাসার ছাত্র তার পিছু নেয়।
মেয়েটি তার চাচার বাসার কাছাকাছি পৌঁছালে সাখাওয়াত পেছন থেকে অতর্কিতভাবে জড়িয়ে ধরে চুমু খায়। এ সময় মেয়েটি চিৎকার করলে সাখাওয়াত নখ দিয়ে তার দুই গালে গভীরভাবে জখম করে দৌড়ে পালিয়ে যায়।
দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান মন্ডল মনির বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে স্থানীয়দের সহযোগিতায় ওই যুবককে তার এলাকা থেকে আটক করা হয়। পরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ শেষে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক জনপ্রিয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- বিজ্ঞাপন -spot_img

সর্বশেষ